Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে যুবদলের মিছিলে পুলিশের বাধা

লক্ষ্মীপুর থেকে ষ্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ৪:৩০ পিএম

লক্ষ্মীপুরে পুলিশের বাধার মুখে পন্ড হয়ে গেছে লক্ষ্মীপুর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল। কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহসভাপতি নরুল ইসলাম নয়নকে গ্রেফতার করায় রোববার (০৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আবদুল আলীম হুমায়ুন ও সৈয়দ রশীদুল হাসান লিংকনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী দক্ষিণ তেহমুণী মার্কাস মসজিদ প্রাঙ্গণ থেকে যুবদলের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি দক্ষিণ তেমুহনী ট্রাফিক চত্বর দিকে প্রবেশ করলে পুলিশের বাধার মুখে পন্ড হয়ে যায়।
যুবদলের সদস্য সচিব আবদুল আলীম হুমায়ুন বলেন, কেন্দ্রীয় শীর্ষ দুই নেতার গ্রেফতারের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় পুলিশ আমাদের মিছিলে বাধা দেয়।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, যুবদলের নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যে বাজারের দিকে প্রবেশ করার চেষ্টা করে। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর বাধার মুখে যুবদলের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশের বাধা

১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ