Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আর্জেন্টিনাকে বাঁচান গোলরক্ষক : মেসি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২২, ১০:৪৭ এএম

কাতার বিশ্বকাপের শেষ ষোলোর ম্যাচে শনিবার অস্ট্রেলিয়াকে ২-১ গোলে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে পা রেখেছে আর্জেন্টিনা। প্রথমার্ধে মেসির দারুণ এক গোলের পর দ্বিতীয়ার্ধে অস্ট্রেলিয়ান গোলকিপারের ভুলকে কাজে লাগিয়ে দলকে আরও এগিয়ে নেন হুলিয়ান আলভারেস।

ম্যাচের ৭৭তম মিনিটে অস্ট্রেলিয়ার ক্রেইগ গুডউইনের শট আর্জেন্টিনার এনসো ফার্নান্দেসের মুখের এক পাশে লেগে দিক পরিবর্তন করে ঢুকে যায় জালে। খেলায় উত্তেজনা ফেরে প্রবলভাবে। পরের সময়টায় আর্জেন্টিনা যেমন দারুণ কিছু সুযাগ হাতছাড়া করে, তেমনি সমতায় ফেরার সুযোগ আসে অস্ট্রেলিয়ার সামনেও। গোল যদিও আর হয়নি। একদম শেষ সময়ে অস্ট্রেলিয়া সুবর্ণ এক সুযোগ পেয়েছিল গোলে, যেখানে আর্জেন্টিনাকে বাঁচান গোলরক্ষক।

জিততে শেষ পর্যন্ত বেশ কষ্টই করতে হয় মেসিদের। তবে বিশ্বকাপের ম্যাচে এমনটি প্রত্যাশিতই, বললেন আর্জেন্টাইন অধিনায়ক।

লিওনেল মেসি বলেন, “শেষ দিকে ওদের গোলটি হওয়ার পর পরিস্থিতি জটিল হয়ে গিয়েছিল। এটা বিশ্বকাপের ম্যাচ, এখানে কাজটা কখনোই সহজ নয়। বিশ্বকাপ এবার শুরু থেকেই ছিল কঠিন, তবে এই পর্যায়ে তা আরও কঠিন। মেসি তার দলের গোলরক্ষকে ধন্যবাদ জানান। তার কারনে দল বেঁচে যায়।”



 

Show all comments
  • আগস্ট ৪ ডিসেম্বর, ২০২২, ৯:১১ পিএম says : 0
    এটাই মানে তো আর্জেন্টিনা
    Total Reply(0) Reply
  • আগস্ট ৪ ডিসেম্বর, ২০২২, ৯:১২ পিএম says : 0
    এটাই মানে তো আর্জেন্টিনা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ