Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুর ডিক্রিরচড়ে কিশোরী ধর্ষিত মামলা তুলে নিতে বাদীকে মাতুব্বরদের হুমকীর অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২২, ৬:৪৩ পিএম

ফরিদপুর সদর থানার নর্থচ্যানেল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সামাদ মেম্বরের ডাঙ্গী এলাকায় ১৬ বছরের এক কিশোরী ধর্ষনের শিকার।হয়েছেন বলে জানাগেছে।

শুক্রবার (২ ডিসেম্বর) ধর্ষিতার পিতাঃ তথা মামলার বাদী সেখ মোতালেব হোসেন দুপুরে প্রেসক্লাবে এসে গণমাধ্যমকর্মীদের ঘটনা নিশ্চিত করেন এসময় তিনি বলেন,, মামলা তুলে নিতে আমার এলাকার কালাম খান মাতুব্বর সহ আরো ৭/৮ জন মাতুব্বর আমাকে ও মেয়েকে জীবন নাশের হুমকী দিচ্ছে। তিনি জানান,
ধর্যকের নাম ফজল দেওয়ান (২৬) পিতাঃ মোঃ আমীর দেওয়ান একই ইউনিয়নের ইমারত মেম্বারের ডাঙ্গীর বাসিন্দা। তিনি গণমাধ্যম কর্মীদের বলেন, আমি থানায় অভিযোগ করছি। মেয়েকে হাসপাতালে ভর্তি রেখে, ডাক্তারী পরীক্ষা হয়েছে। থানার ওসি ও দারোগা বাবুরাও ভাল ব্যাবহার করতেছেন, কিন্তু মাতুব্বদের হুমকীতে বাড়িতে থাকাটাই এখন খুব কষ্ট চরম ভয়তে আছি। উল্লেখ্য, মামলার বাদী বলেন, গত ২৮ নভেম্বর, আমার মেয়ে পাশের বাড়ীর একটি ঘরে রাতে ঘুমিয়ে পড়ে। রাত অানুমানিক ১০:৩০ মিনিটের দিকে প্রকৃতির ডাকে বাহিরে বের হলে, ধর্ষক ফজল মেয়ের মুখ চেপে ধরে পাশ্ববর্তী কলার বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। ধর্ষিতা সোরচিৎকার দিলে পরিবারের লোকজন এগিয়ে ফজলকে হাতে নাতে ধরেন এবং তাকে উদ্বার করেন। পরে ধর্ষিতার বাবা ঐ রাতে এলাকাবাসী কে জানান। এবং ২৯ নভেম্বর, ফরিদপুর কোতায়লী থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা রেকর্ড হয়নি।
বিষয়টি নিয়ে ইনকিলাবের সাথে কথা হয়,ইউনিয়ের চেয়ারম্যান মোঃ মেহদি হাসান মিন্টু ফকিরের সাথে তিনি জানান, ঘটনাটি আমি জেনেছি, কালাম মাতুব্বর সহ ৭/৮ জন মাতুব্বর এলাকাটি শেষ করে ফেলছে। এদের বিষয়ও আইনগত ব্যাবস্হা নেওয়া খুবই জরুরী। এরা এলাকার সন্ত্রাসী পয়দা, মাদকের ব্যাবসা,জমি দখল, মামলার তদবিরসহ এমন কোন অপকর্ম নাই যে তারা করেন না। এগুলো সবই খারাপ।
মামলার বাদী ধর্ষিতার পিতা আক্ষেপ করে বললেন, মেয়ের ক্ষতির কঠোর বিচার চাই।
তার কথা মেয়েটি নিয়ে এখন কোথায় যাবো। আমি গরীব মানুষ সবই শেষ হয়ে গেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ