Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাচোলে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এটিও আব্দুল লতিফের দাফন সম্পন্ন

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২২, ৪:৪৭ পিএম

 চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা এটিও আব্দুল লতিফের দাফন সম্পন্ন হয়েছে।

তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। উপজেলা সহকারী শিক্ষা অফিসার ছিলেন। বুধবার ৩০ নভেম্বর নিজ বাসভবনে রাত সাড়ে ৮ ইন্তেকাল করেন । তিনি স্ত্রীসহ, দুই ছেলে ও এক মেয়ে এবং অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

বৃহস্পতিবার ১ ডিসেম্বর বেলা ২ টার দিকে নাচোল পৌর এলাকার মডেল মসজিদ সংলগ্ন মমিনপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে। এর আগে নাচোল সরকারি কলেজ মাঠে তাঁর নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের দাফনের আগে নাচোল থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীন, সাবেক এমপি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, মেয়র আব্দুর রশিদ ঝালুখান, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা ইউনিটির সাবেক কমান্ডার মতিউর রহমান, পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক (অবসরপ্রাপ্ত) মোজাম্মেল হক মন্টুসহ গণ্যমান্য ব্যক্তিরা ।

মুক্তিযোদ্ধা এটিও আব্দুল লতিফের ছেলে দৈনিক গৌড় বাংলা পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক সাজিদ তৌহিদ জানান, বুধবার ৩০ নভেম্বর রাত সাড়ে ৮ টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৬ বছর ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ