Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মেসির পেন্টালি মিসে প্রথামার্ধে গোলহীন আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২২, ২:১০ এএম
 
সমীকরণের মারপ্যাঁচ বাদ দিয়ে নকআউটে উঠতে হলে আজকের ম্যাচে জয়ের বিকল্প নেই আর্জেন্টিনার।আর সেই লক্ষ্যে স্কেলোনির দল একধাপ এগিয়ে যেতে পারত প্রথমার্ধেই।তবে লিওনেল মেসি অপ্রত্যাশিতভাবে পেনাল্টি থেলে লক্ষ্যভেদে ব্যর্থ হওয়ায় সেটি হয়নি।
 
ফলে দোহার স্টেডিয়াম ৯৭৪-এ ‘সি’ গ্রুপের হাইভোল্টেজ ম্যাচের প্রথামার্ধ পোল্যান্ডের বিপক্ষে গোলশূন্য ড্রয়ে শেষ করল লিওনেল স্কালোনির দল।
 
ম্যাচর শুরু থেকে  এদিন আধিপত্য দেখাতে মেসি-ডি মারিয়ারা। তৈরি করতে তাকে একের পর এক সুযোগ।চেষ্টায় শুরু থেকেই নেমে পড়ে আর্জেন্টিনা। সপ্তম মিনিটে বক্সের বাইরে থেকে চেষ্টা করেন মেসি, তবে তার পায়ের শটে তেমন জোর ছিল না,সহযে থামিয়ে দেন গোলরক্ষক।
 
৩৫ তম মিনিটে আর্জেন্টিনার জন্য দুর্ভাগ্যের সেই মুহূর্ত আসে।আলবিসেলেস্তেদের  একটি আক্রমণ রুখতে গিয়ে দুর্ঘটনাবশত মেসির মুখে আঘাত করে বসেন স্ট্যাসনি।ভিএআরের সাহায্যে পেনাল্টি দেয় রেফারি। কিন্তু মেসির শট অসাধারণ দক্ষতায় ঠেকিয়ে দেন স্ট্যাসনি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ