Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পোল্যান্ডের বিপক্ষে যেমন একাদশ নিয়ে মাঠে নামবে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২২, ৩:৫৫ পিএম

কাতার বিশ্বকাপে বাঁচা মরার লড়াইয়ে রাতে পোলান্ডের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। বিশ্বকাপের নকআউট পর্ব নিশ্চিত করতে পোল্যান্ডের বিপক্ষে জিততে হবে আর্জেন্টিনা। আর ড্র করলে তাকিয়ে থাকতে হবে অন্য ম্যাচের ফলাফলের ওপর।

পোল্যান্ডের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে বুধবার (৩০ নভেম্বর) রাত ১ টায় মাঠে নামবে দু' বারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। এই ম্যাচে শুরুর একাদশে একাধিক পরিবর্তন আনতে পারেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি।

মেক্সিকোব বিপক্ষে একাদশে ছিলেন না লিন্দ্রো পারেদেস। পোল্যান্ডের বিপক্ষে ম্যাচের শুরুর একাদশে পারেদেসের থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়া সেন্টার ব্যাক পজিশনে থাকতে পারেন ক্রিস্টিয়ান রোমেরো। শেষ ম্যাচের দল থেকে বাদ পড়তে পারেন লিসান্দ্রো মার্তিনেজ।

পোল্যান্ডের বিপক্ষে লেফট ব্যাকে দেখা যেতে পারে নিকোলাস ত্যাগলিয়াফিকো অথবা মার্কস আকুনাকে। আর রাইট ব্যাকে দেখা যেতে পারে হুয়ান ফোয়েথকে। মেক্সিকোর বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স করায় পোল্যান্ডের বিপক্ষে মূল একাদশে দেখা যেতে পারে এনজো ফার্নান্দেজকে।

আর্জেন্টিনা সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), নাহুয়েল মলিনা, নিকোলাস ওতামেন্ডি, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ত্যাগলিয়াফিকো, এনজো ফার্নান্দেজ, লিন্দ্রো পারেদেস, রদ্রিগো ডি পল, লিওনেল মেসি, লাউতারো মার্তিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ