Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেবল ব্রাজিল জিতলেই প্রকাশ্যে নগ্ন হবেন মডেল, বিলি করবেন সেই ছবি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২২, ৩:১৫ পিএম

প্রিয় দলের সমর্থনে ফ্যানদের পাগলামি যে কেমন হতে পারে তা সবারই জানা। বিশেষ করে প্রিয় দলের বিজয়ে নগ্ন হয়ে ছবি তোলা, দৌড়ে জয় উদযাপনের ঘটনাও আছে বিশ্ব ফুটবলে। ২০২২ কাতার বিশ্বকাপেও ঘটতে পারে এমন ঘটনা। কারণ সুন্দরী এক মডেল ঘোষণা দিয়েছেন প্রিয় দল জিতলেই নগ্ন হবেন তিনি। শুধু তাই নয়, সেই ছবি বিলিও করা হবে। আর তা কেবল ব্রাজিল জিতলেই।

জানা গেছে, মায়রা লোপেস নামে এই মডেলের বয়স ৩৫ বছর। এক সন্তানের মা হলেও বর্তমানে তিনি একা। সৃষ্টিকর্তার দেওয়া দেহের রূপ-সৌন্দর্যের সুবাদে মডেলিংই তার পেশা। আর এই নারী দিয়েছেন এমন সাহসী ঘোষণা।

সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে ব্রাজিল। সেদিন পাঁচবারের চ্যাম্পিয়নদের পারফরম্যান্সও ছিল দুর্দান্ত। সব মিলিয়ে ব্রাজিলিয়ানদের মাঠের পারফরম্যান্সে মুগ্ধ সবাই। মুগ্ধ মায়রাও। প্রিয় দলের প্রথম জয় এবং দলের পারফরম্যান্সে উজ্জীবিত হয়েই মায়রা ওই ওই ঘোষণা দেন।

ব্রিটিশ গণমাধ্যমকে মায়রা জানিয়েছেন, ব্রাজিল চ্যাম্পিয়ন হলে নিজের নগ্ন ছবি বিতরণ করবেন ফুটবলপ্রেমীদের মধ্যে। তবে সবখানেই পাওয়া যাবে না সেই ছবি। মায়রার ছবি দেখতে হলে দর্শকদের তার ‘ওনলি ফ্যান’ নামের নিজস্ব ওয়েবসাইটে ঢু মারতে হবে।

মায়রা জানান, নেইমার-রিচার্লিসন-রাফিনহারা শিরোপা জিতলে প্রথমে মায়রা নিজ কক্ষে নগ্ন হয়ে ছবি তুলবেন বা ভিডিও ধারণ করবেন। তারপর সেই ছবি এবং ভিডিও আপলোড করবেন নিজের ওয়েবসাইটে। এমনিতে এই ওয়েবসাইটে প্রকাশিত ছবি বা ভিডিও দেখতে টাকা খরচ করতে হয়। কিন্তু যেহেতু তিনি ঘোষণা দিয়েছেন, তাই তার নগ্ন ছবি দেখতে ফুটবলপ্রেমীদের গাঁটের পয়সা খরচ হবে না।



 

Show all comments
  • Mohmmed Dolilur ২৮ নভেম্বর, ২০২২, ৪:১৩ পিএম says : 0
    সবাই ঠান্ডা কাড়া করে অপেক্ষায় আছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ