Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে নার্সারী সমৃদ্ধ বাগান ভিতরে রেষ্ট হাউজ ক্ষণিকা উদ্বোধন

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ৪:২০ পিএম

পিরোজপুরে নেছারাবাদ উপজেলার অলংকারকাঠি নার্সারি সমৃদ্ধ এলাকায় প্রাকৃতিক মনোরম পরিবেশে এলাকায় উপজেলা প্রশাসন রেষ্ট হাউজ 'ক্ষনিকা' উদ্ধোধন করা হয়েছে। শনিবার দুপুরে নেছারাবাদ(স্বরূপকাঠি) বানারীপাড়া সড়কের পাশে বিভাগীয় কমিশনার(অতিরিক্ত সচিব) মো: আমিন উল আহসান এর উদ্ধোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। আরো উপস্থিত ছিলেন, নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুব উল্লাহ মজুমদার, তাপস পাল সহকারী কমিশনার ভুমি,নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের সাবেক সম্পাদক এস,এম মুইদুল ইসলাম, সাবেক সভাপতি আব্দুল হামিদ,নেছারাবাদ অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তয়ন কর্মকর্তা বলেন, সরকারি ভাবে রেষ্ট হাউজটি করা হয়েছে। সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারা নেছারাবাদে নার্সারির সৌন্দর্য উপভোগ করতে আসেন। এসময়, তারা একটু বসার জন্য নির্দিষ্ট স্থান পেতেন না সেদিক চিন্তা ভাবনা করেই প্রকল্পটি হাতে নেয়া হয়েছে। প্রকল্পটি বাস্তবায়নে সাড়ে ছয় লক্ষ টাকা খরচ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ