Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে ছিটকে পড়ে নেইমারের আবেগঘন বার্তা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ৬:৫২ এএম

কাতার বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে ছিটকে পড়লেন নেইমার।

বিশ্বজুড়ে ব্রাজিল সমর্থকসহ ফুটবল প্রেমীদের মনে সারাদিন একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল, নেইমার মাঠে নামতে পারবেন তো? দিন শেষে সংবাদ এলো গ্রুপ পর্বে আর মাঠে নামতে পারছেন না ব্রাজিলের প্রাণভোমরা ।

 

স্প্যানিশ দৈনিক মার্কাও এই তথ্য নিশ্চিত করেছেন । ফলে সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে খেলা হচ্ছে না তার। 

 

 

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার মুখোমুখি হয় ব্রাজিল। ম্যাচটির ৮০ মিনিটের মাথায় ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন নেইমার। চোট পাওয়ার পর সাইড বেঞ্চে বসে নীরবে কাঁদছিলেন। এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দিলেন এক আবেগী বার্তা। যার পুরোটা জুড়ে রইলো একরাশ হতাশা আর না পাওয়ার কষ্ট।

 

 

নেইমারের আবেগঘন ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো, ‘এই শার্টটি (জার্সি) পরে আমি যে গর্ব এবং ভালোবাসা অনুভব করি তা বর্ণনাতীত। ঈশ্বর যদি আমাকে জন্মের জন্য একটি দেশ বেছে নেওয়ার সুযোগ দেন, তা হবে ব্রাজিল।

 

আমার জীবনে কিছুই প্রদত্ত বা সহজ ছিল না। আমাকে সবসময় আমার স্বপ্ন এবং আমার লক্ষ্য গুলোকে তাড়া করতে হয়েছে। কখনও কারো ক্ষতি কামনা করিনি বরং যাদের দরকার তাদের সাহায্য করেছি।

 

আজ আমার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন মুহূর্তগুলোর মধ্যে একটি... এবং আবারও একটি বিশ্বকাপে। আমি ইনজুরিতে পড়েছি । হ্যাঁ, এটা বিরক্তিকর, এটি কষ্ট দেয় । তবে আমি নিশ্চিত যে আমি ফিরে আসার সুযোগ পাব। কারণ আমি আমার দেশ, আমার সতীর্থ এবং নিজেকে সাহায্য করার জন্য যথাসাধ্য চেষ্টা করব।

 

শত্রুরা আমাকে এভাবে বিধ্বস্ত করার জন্য দীর্ঘ সময় ধরে অপেক্ষা করবে? কখনই না! আমি অসম্ভবের পুত্র এবং আমার বিশ্বাস অসীম।’



 

Show all comments
  • MAB ২৬ নভেম্বর, ২০২২, ১১:২৪ এএম says : 0
    নেইমারের মতো বিশ্বমানের খেলোয়ারেরা মূল মঞ্চে না থাকলে বিশ্বকাপের রং ও হারিয়ে যায়। একবার ভাবুন প্রত্যেক দলের তারকা প্লেয়ারেরা মাঠে না থাকলে খেলাটি কেমন বিবর্ণ, বিষাদময় ও মলিন লাগবে? আর খেলা যদি শেয়ানে শেয়ানে না হয় তো ওরকম ইঁদুর-বাদর খেলা দেখে লাভ কী
    Total Reply(0) Reply
  • MAB ২৬ নভেম্বর, ২০২২, ১১:২৫ এএম says : 0
    নেইমার মহান আল্লাহর ইচ্ছায় অবশ্যই সফলকাম হবে। নেইমারের জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুক নেইমার।
    Total Reply(0) Reply
  • Hossain ২৬ নভেম্বর, ২০২২, ১১:২৬ এএম says : 0
    এটা খুবি দুঃখজনক। ভালো খেলোয়াড়দের খেলা দেখতে না পারাটাই একটা লস।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ