Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

স্লোগানে স্লোগানে মুখরিত ‘কুমিল্লা টাউন হল’ মাঠ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ৫:৩২ পিএম

বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশে যোগ দিতে বিভিন্ন জেলা এবং উপজেলা থেকে আগত নেতাকর্মীদের স্লোগানে মুখরিত হয়ে ওঠেছে ‘কুমিল্লা টাউন হল’ মাঠ। শুক্রবার (২৫ নভেম্বর) জুমার নামাজের পর থেকে দলে দলে সমাবেশস্থলে আসছেন নেতাকর্মীরা।

চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া এবং কুমিল্লার বিভিন্ন উপজেলা থেকে আগত নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখর করে তুলেছেন কুমিল্লা টাউন হল মাঠ। সমাবেশস্থলে অন্তত ২০টি গ্রুপকে খণ্ড খণ্ড দলে স্লোগান দিতে দেখা গেছে। সমাবেশস্থলে আসা এনামুল হক নামে এক ছাত্রদল কর্মী বলেন, আমরা আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং অন্যান্য দাবি আদায় না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাব না।

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব জসীম উদ্দিন বলেন, সমাবেশের আগের দিনই গণজাগরণ সৃষ্টি হয়েছে। এই জাগরণের তোপে সরকার ক্ষমতা ছাড়তে বাধ্য হবে। তিনি বলেন, দেশের মানুষের গণদাবি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আর উপেক্ষা করতে পারবে না। বুড়িচং উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মো. কবির হোসেন ইনকিলাবকে বলেন, মানুষের উপস্থিতিই প্রমাণ করে এই সরকার আর ক্ষমতায় থাকতে পারবে না।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর আগামীকাল শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লায় গণসমাবেশ করবে দলটি। কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশের আয়োজন চলছে। এটি বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ