Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাঠে বসেই ব্রাজিলের খেলা দেখলেন তামিম ইকবাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২২, ৯:৩৮ এএম

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। ক্রিকেটার হয়েও ব্যক্তি জীবনে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল ব্রাজিলের বড় ভক্ত। পাঁচ বারের বিশ্বকাপজয়ী ব্রাজিলের খেলা দেখতে তিনি ছুটে গেছেন কাতারে।

বিশ্বকাপের সময়েও বাংলাদেশ ক্রিকেট ব্যস্ত সময় পার করছে। বাংলাদেশ ক্রিকেট লিগের খেলা চলছে যে! সেই টুর্নামেন্টে ইসলামি ব্যাংক মধ্যাঞ্চলের হয়ে খেলছেন তামিম। খেলেছেন প্রথম দুই ম্যাচেও। তৃতীয় ম্যাচটায় তিনি থাকবেন না। প্রিয় দল ব্রাজিলের খেলা দেখতে সেই প্রতিযোগিতা থেকে ছুটি নিয়েছেন তামিম।

ছুটি নিয়ে বৃহস্পতিবার কাতারে বসেই পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিলের খেলা দেখেছেন তামিম। তামিম একা নন অবশ্য। বিশ্বকাপের খেলা দেখতে বাংলাদেশের সাবেক ও বর্তমান অনেক ক্রিকেটারই ছুটে গেছেন কাতারে। বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানও তাদের মধ্যে একজন। তিনি অবশ্য তামিমের মতো ব্রাজিলের সমর্থক নন, তিনি ভক্ত লিওনেল মেসির আর্জেন্টিনার।

বর্তমানে আবুধাবি টি-১০ লিগে খেলছেন তিনি। আর্জেন্টিনার খেলা দেখতে তিনি আমিরাত থেকে যাবেন কাতারে। আগামী শনিবার রাতে যখন মেসিরা নামবেন মেক্সিকোর বিপক্ষে, সেই ম্যাচেই গ্যালারিতে হাজির হবেন তিনি।



 

Show all comments
  • Jahidul Haque Taluckder ২৫ নভেম্বর, ২০২২, ১:৫২ পিএম says : 0
    আসসালামুআলাইকুম তামিম ভাই আপনি িম ব্রাজিল সাপোর্ট করে দেখে আমি অনেক খুশি আমি একজন রাজের সাপোর্টার আপনার এই কাতারে এসে খেলা দেখার আগ্রহ দেখি আমার অনেক খুশি লাগছে যে বোঝা যাচ্ছে আপনি অনেক বড় একজন ব্রাজিল সাপোর্টার, ব্রাজিলের ফুটবল টিম হচ্ছে এক একটা বাঘ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ