Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আর্জেন্টিনার হারে মরুর বুকে বুনো উল্লাস ব্রাজিলিয়ান সমর্থকদের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ১২:২৫ পিএম

কারও পৌষ মাস, কারও সর্বনাশ। সৌদি আরবের কাছে হেরে বিশ্বকাপ শুরু আর্জেন্টিনার। তাইতো কাতারে এখন বুনো উল্লাস চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলিয়ান সমর্থকদের।

মেসি কোথায়? তোমরা কি জানো, মেসি কোথায়? মেসি তো নেই। এভাবেই আর্জেন্টাইন অধিনায়ককে খুঁজছেন ব্রাজিলিয়ান সমর্থকরা। ব্যঙ্গাত্মক গানে মেসি এবং তার দল আর্জেন্টিনাকে নিয়ে মজা নিচ্ছেন সেলেসাও সমর্থকরা।

এবারের বিশ্বকাপের প্রথম ম্যাচে জ্বলে উঠতে পারেননি লিওনেল মেসি। তাই ব্রাজিলিয়ান সমর্থকরা ব্যাঙ্গাত্মক গানে এলএমটেনকে নিয়ে মজায় মেতেছন। ২৪ ঘণ্টার ব্যবধানে হার দেখেছে ব্রাজিলকে ঘরের মাঠে কান্না উপহার দেয়া জার্মানিও। এ যেন সেলেসাও সমর্থকদের কাছে চাঁদ না চাইতেই সূর্য। আর্জেন্টিনা-জার্মানির হার মনে শঙ্কা জাগালেও সার্বিয়ার বিপক্ষে জয়ের আত্মবিশ্বাস তাদের।

এই বিশ্বকাপের আয়োজক দেশ কাতারে সবচেয়ে বেশি উপস্থিতি আর্জেন্টাইন সমর্থকদের। তাদের সরব উপস্থিতি কোনঠাসা করে রেখেছিল অন্য দেশের সমর্থকদের। কিন্তু এক অঘটনে পাল্টে যায় চিত্র। এখন দেখতে হচ্ছে ব্রাজিলিয়ান সমর্থকদের দাপট।

ব্রাজিলিয়ান সমর্থকদের সঙ্গে আবার জোট হয়েছেন আর্জেন্টিনাকে অঘটন উপহার দেয়া সৌদি আরব সমর্থকদের। এ দুই দলের সমর্থকদেরই এখন দাপট চলছে মরুর দেশে।



 

Show all comments
  • Mominul Haque ২৪ নভেম্বর, ২০২২, ১২:৩২ পিএম says : 0
    এ কেমন কথা ভাই?? ব্রাজিলের ফ্যানগুলার কি মাথায় সমস্যা নাকি!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ