Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাজিল কোচ তিতে গেলেন মসজিদে, দলের জন্য করলেন দোয়া

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ১০:০৫ এএম

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আজ দিবাগত রাতে মাঠে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। মঙ্গলবার অনুশীলনের পর একটি মসজিদ পরিদর্শনে গিয়ে দীর্ঘ সময় সেখানে দোয়া করেন ব্রাজিলের কোচ তিতে।দোহার লুসাইল স্টেডিয়ামে ব্রাজিল বনাম সার্বিয়ার ম্যাচ অনুষ্ঠিত হবে।

ব্রাজিলের গণমাধ্যম গ্লোবো স্পোর্তের খবরে বলা হয়েছে, মঙ্গলবার তিতে দোহা শহরের একটি মসজিদ পরিদর্শন করেন। ব্রাজিল দলের নিয়মিত প্রশিক্ষণ সেশন সম্পন্ন করে তিনি মসজিদ পরিদর্শনে যান। মসজিদটি ব্রাজিল দলের প্রশিক্ষণের স্থান, গ্র্যান্ড হামাদ স্টেডিয়ামের ঠিক সামনে ছিল।

ইএসপিএন ব্রাসিল জানিয়েছে, তিতে একা মসজিদে প্রায় ২০ মিনিট প্রার্থনা করেন। এরপর অবিলম্বে ব্রাজিলের দলের বাসস্থান, ওয়েস্টিন দোহা হোটেল অ্যান্ড স্পা তে ফিরে আসেন তিনি।

খবরে বলা হয়েছে, তিতে প্রকৃতপক্ষে একজন ধার্মিক ব্যক্তি। খেলার জন্য বিভিন্ন দেশে গিয়ে সেখানকার উপাসনালয় দেখার অভ্যাস রয়েছে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ