Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সমতায় শেষ হল তিউনিসিয়া-ডেনমার্ক লড়াই

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০২২, ৯:১৮ পিএম | আপডেট : ১০:৪৩ পিএম, ২২ নভেম্বর, ২০২২
 
আক্রমণ- আক্রমণ চললেও গোলের দেখা পায়নি কোন দলই।ফলে নির্ধারিত সময় শেষে পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয়েছে ডেনমার্ক ও তিউনিসিয়াকে।
 
আজ সন্ধ্যা সাতটায় বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে তিউনিশিয়ার বিপক্ষে মাঠে নামে ডেনমার্ক।ম্যাচের শুরু থেকে আক্রমণ পাল্টা আক্রমণে খেলতে থাকে দু'দল। ম্যাচের ২০ মিনিটে তিউনেশিয়া ডেনমার্কের জালে বল জড়ালেও তা বাতিল হয় অফসাইডের কারণে।
 
খেলার বেশিরভাগ সময় বল দখলে ছিল ডেনিশদের। প্রায় ৬০ শতাংশ সময় বল নিজেদের নিয়ন্ত্রণে রেখেছিল দলটি। প্রথমার্ধে বেশ কয়েকটি আক্রমণও করেছিল এরিকসেন-কাসপার ডোলবার্গরা, কিন্তু তিউনিসিয়ার রক্ষণভাগকে ফাঁকি দিতে পারেনি।
 
দ্বিতীয়ার্ধে ডেনমার্ক আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয়।তাতেও সফলতার মুখ দেখেনি দলটি।গোল আদায় করতে না পেরে দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে রক্ষণের খেলোয়াড় অধিনায়ক সিমন জায়েরকে বাসিয়ে ডেনমার্কের কোচ মাঠে নামান আক্রমণভাগের খেলোয়াড় ম্যাথিয়াস জেনসেনকে। এরিকসন এর সাথে মিলে তিনি তিউনিসিয়ার রক্ষণভাগকে ব্যস্ত রাখলেও পরাস্ত করতে পারেননি। ফলে সমতায় শেষ হয় দুই দলের লড়াই।
 
ম্যাচটি ড্র হওয়ায় দুই দল এক পয়েন্ট করে ভাগাভাগি করে। 
 
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ