Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাতার বিশ্বকাপ ঘরে বসে যেভাবে দেখবেন

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ২:২৪ পিএম | আপডেট : ৯:৫০ পিএম, ২০ নভেম্বর, ২০২২

সময় আর বাকি আর মাত্র কয়েক ঘন্টা।তামাম দুনিয়ায় সমান জনপ্রিয়তার জন্য এই বৈশ্বিক আসর 'দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ' নামেও পরিচিত। আজ উদ্বোধনী ম্যাচে স্বাগতিক কাতার ও ইকুয়েডর লড়াইয়ের মাধ্যেম পর্দা উঠবে এবারের আসরের।

বিশ্বকাপের উন্মাদান উপভোগ করতে আপনি যদি ইতিমধ্যে কাতার পৌঁছে থাকেন তাহলে ত কথায় নেই! না গেলেও খুব একটা সমস্যা নেই। ঘরে বসেই বিভিন্ন টিভি চ্যানেল ও এপসে উপভোগ করতে পারবেন আপনার প্রিয় ফুটবল দলের খেলা।

বাংলাদেশ থেকে ভক্ত-সমর্থকরা টেলিভিশন চ্যানেল টি-স্পোর্টস, জিটিভি ও বিটিভিতে খেলা দেখতে পারবেন। স্যাটেলাইট থেকে ভারতীয় চ্যানেল ‘স্পোর্টস ১৮’তেও খেলা দেখা যাবে।

মুঠোফোন কিংবা ল্যাপটপ থেকেও সরাসরি দেখা যাবে ফুটবল বিশ্বকাপ।বেশ কয়েকটি অ্যাপস করে দিচ্ছে এ সুযোগ। এর মধ্যে অন্যতম Toffe,BDXI Tv, CircleNet (BDXI), E-BOX Live (BDXI), Sam Oline (BDXI), AmarBD (BDXI), DDN Live (BDXI), Rangdhanu Live (BDXI),FIFA (অফিসিয়াল ইউটিউব চ্যানেল।

এ বছর আটটি গ্রুপে ভাগ হয়ে ৩২ দল অংশগ্রহণ করবে। একেক গ্রুপে থাকছে ৪ দল। প্রতিটি দল ৩টি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। পরে পয়েন্ট টেবিলের সেরা দুই দল শেষ ষোলোর টিকিট পাবে।সেই থেকে শুরু হবে নকআউট পর্ব।

বাংলাদেশ সময় বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ৯টা ও রাত ১টায় খেলা শুরু হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতারবিশ্বকাপ২০২২

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ