Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিরোজপুরে বালুবোঝাই পিকআপের চাপায় অটোরিকশা চালক নিহত

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২২, ১২:৫৭ পিএম

পিরোজপুরে পিকআপভ্যান চাপায় মোঃ রিয়াজ হাওলাদার (৪৫) নামের এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। আজ রবিবার (২০ নভেম্বর) সকালে সদর উপজেলার পাড়েরহাট সড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত রিয়াজ ইন্দুরকানি উপজেলার দক্ষিণ ইন্দুরকানি গ্রামের মোঃ লতিফ হাওলাদারের ছেলে।
নিহত রিয়াজের শ্বশুর মোঃ জাহাঙ্গীর হোসেন বলেন, তার মেয়ে জামাই ইন্দুরকানি থেকে যাত্রী নিয়ে পিরোজপুরের উদ্দেশ্যে যান। সেখানে যাত্রীদের নামিয়ে দিয়ে ইন্দুরকানি ফেরার পথে বালুবোঝাই একটি পিকআপভ্যান তার অটোটিকে চাপা দেয়। সাথে সাথেই তার মৃত্যু হয়। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস দল গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নিজাম উদ্দিন বলেন, সকালে ফায়ার সার্ভিসের কর্মীরা রিয়াজ নামে একজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। পরীক্ষা-নিরীক্ষা করার পর তাকে মৃত বলে ঘোষণা করা হয়।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, সকালে পাড়েরহাট সড়কে বালু বোঝাই পিকআপের চাপায় রিয়াজ হাওলাদার নামে এক অটোচালকের মৃত্যু হয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক পিকআপ ও এর চালককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ