Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

‘প্রতীকী বক্সিং’ শনিবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২২, ৭:৪১ পিএম | আপডেট : ১০:১৪ পিএম, ১৮ নভেম্বর, ২০২২

বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশনের (বিবিএফ) অনুমোদনে এবং এক্সেল স্পোর্টস প্রমোশন এন্ড ম্যানেজমেন্টের ব্যবস্থাপনায় প্রতীকী বক্সিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে শনিবার। রাজধানীর বনানীস্থ সোয়াট মাঠে এদিন বিকাল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত খেলা চলবে। এ আসরে অংশ নিচ্ছেন সাউথ এশিয়ান (এসএ) গেমসে স্বর্ণজয়ী বক্সার জুয়েল আহমেদ জনি, বিবিএফের আয়োজনে দেশে প্রথমবারের মতো আয়োজিত পেশাদার বক্সিং প্রতিযোগিতা ‘দ্য আল্টিমেট গ্লোরি’র সেরা বক্সার সুরকৃষ্ণ চাকমা ও আল-আমিন। এছাড়া নতুন মুখ হিসেবে নারী বক্সার নিশাত খান প্রথমবারের মত বাউটে অংশ নেবেন।

প্রতীকী বক্সিং প্রতিযোগিতা আয়োজন নিয়ে বিবিএফের চেয়ারম্যান ও বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের নির্বাহী সদস্য শাহ মোহাম্মদ আদনান হারুন বলেন, ‘আমরা বেশ কিছুদিন ধরেই দেশের বক্সিং উন্নয়নে কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে পেশাদার বক্সিংয়ের কয়েকটি প্রতিযোগিতা সফলভাবে শেষ করেছি। দেশে বক্সিং খেলাকে জনপ্রিয় করে তোলার লক্ষ্যে এবার প্রতীকী বক্সিং প্রতিযোগিতার আয়োজন করছি। আশাকরি এই প্রতিযোগিতাও বক্সিংপ্রেমীদের নজর কাড়বে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বক্সিং

১৯ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ