Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিসিক মেয়র ও ভারতের সহকারী হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৮, ৩:৫৭ পিএম | আপডেট : ৫:২৭ পিএম, ৯ অক্টোবর, ২০১৮

সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সিলেটে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার সহকারী কমিশনার এল. কৃষ্ণমূর্তি।

মঙ্গলবার দুপুর ১২টায় নগর ভবনে মেয়রের কনফারেন্স কক্ষে এ সাক্ষাত অনুষ্ঠিত হয়।

এসময় মেয়র নগর ভবনে আসার জন্য এল. কৃষ্ণমূর্তিকে ধন্যবাদ জানান। একই সাথে নগরীর মাছিমপুরে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ভাস্কর্য নির্মাণ, চালিবন্দর শ্মশানঘাটসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পে ভারত সরকারের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষ্যতেও সিলেটের উন্নয়নে এমন সহযোগিতা অব্যাহত রাখার আহবান জানান মেয়র আরিফ।

এদিকে সিলেটের বিভিন্ন দিক নিয়ে ভারতীয় হাইকমিশনার সহকারী কমিশনার এল. কৃষ্ণমূর্তির সাথে আগামী ১৪ অক্টোবর নগরভবনে একটি সভা করার সিদ্ধান্ত নেওয়া হয়। এসময় ভারতীয় হাইকমিশনার একজন কর্মকর্তাও উপস্থিত ছিলেন।

সভায় সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিব বদরুল হক, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব উপস্থিত ছিলেন।

এছাড়া সাক্ষাৎকালে আগামীতে সিটি কর্পোরেশনের উদ্যোগে সিলেটে কবিগুরুর আগমণ দিবস উদযাপন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন মেয়র আরিফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিসিক মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ