Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দক্ষিণ কোরিয়া সফর শেষে দেশে সিসিক মেয়র আরিফ, বিমান বন্দরে ফুলেল শুভেচ্ছা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩২ পিএম

দক্ষিণ কোরিয়ার সিউলে ‘ইন্টারন্যাশনাল আরবান রেজিলিয়েন্স ফোরাম’ আন্তর্জাতিক সম্মেলন শেষে দেশে ফিরলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বৃহস্পতিবার বেলা ১২টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেন তিনি। 

এসময় সিটি কর্পোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে তিনি নগর ভবনে এসে দায়িত্ব পালন করেন। বিকেলে মেয়র আরিফুল হক চৌধুরী নগরীর বিভিন্ন এলাকার চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেন। বিমানবন্দরে এসময় উপস্থিত ছিলেন সিসিকের ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ এ বি এম জিল্লুর রহমান উজ্জল, সিসিকের হিসাবরক্ষন কর্মকর্তা আ ন ম মনসুফ, জনসংযোগ কর্মকর্তা শাহাব উদ্দিন শিহাব, সহকারী কর কর্মকর্তা মো. সুহেল আহমদ সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা। গত ২২ সেপ্টেম্বর ৩দিনের এক রাষ্ট্রীয় সফরে দক্ষিণ কোরিয়ার সিউলে যান মেয়র আরিফুল হক চৌধুরী সহ ৫ সদস্যের একটি প্রতিনিধি দল। কোরিয়া সফরে মেয়রের সাথে তার সহধর্মীনি সামা হক চৌধুরী ছাড়াও সিসিকের প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী শামছুল হক পাটোয়ারী ও উপ-সহকারী প্রকৌশলী অংশুমান ভট্টাচার্য ছিলেন। তিন দিনব্যাপী ইন্টারন্যাশনাল আরবান রেজিলিয়েন্স ফোরাম সিউল-২০১৯ সম্মেলনে বাংলাদেশসহ বিশ্বের অন্ত:ত আটটি দেশের বিভিন্ন সিটি কর্পোরেশনের মেয়র, কর্মকর্তারা অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিসিক মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ