Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলছড়ি উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফুলছড়ি (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করা হয়েছে। গাইবান্ধা জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ গতকাল বৃহস্পতিবার ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়ন পরিষদ চত্বরে এক মতবিনিময় সভায় এ ঘোষণা দেন।
উদাখালী ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবদুল হালিম টলষ্টয়, ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল খালেক, উপজেলা সন্ত্রাস প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক শহিদুল ইসলাম, প্রধান শিক্ষক মিলন কুমার বর্মণ, প্রধান শিক্ষক এ কে এম সাইফুর রহমান মিলন, শিরিন আকতার প্রমুখ।
এর আগে গাইবান্ধা জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ একটি বাড়ি একটি খামার প্রকল্পের পূর্ব উদাখালী গ্রাম উন্নয়ন সমিতির কার্যক্রম পরিদর্শন করেন। গাইবান্ধা জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ বলেন, সরকার বাল্যবিবাহ রোধে প্রতিশ্রæতিবদ্ধ। গাইবান্ধা জেলায় যাতে আর বাল্যবিবাহের মতো ঘটনা না ঘটতে পারে সে বিষয়ে সজাগ থাকতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্ত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ