Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিতু হত্যা মামলা আইও’র সাথে দেখা করলেন বাদী বাবুল

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার প্রায় ছয় মাস পর মামলার তদন্ত কর্মকর্তার (আইও) সাথে দেখা করলেন মামলার বাদী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার। গতকাল (বৃহস্পতিবার) মামলার তদন্ত কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. কামরুজ্জামানের সাথে কথা বলেছেন তিনি। জানা গেছে, তিনি মামলা তদন্তে সর্বশেষ অগ্রগতি সম্পর্কে জানতে চান। আইও কামরুজ্জামান বলেন, মামলার বাদী হিসেবে বাবুল আক্তার কথা বলেছেন। সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত প্রায় আড়াই ঘণ্টার বেশি সময় বাবুল আক্তার তার কথা বলেছেন বলে জানান আইও।
কি বিষয়ে কথা হয়েছে জানতে চাইলে আইও বলেন, বাবুল আক্তার তার স্ত্রী হত্যা মামলার বাদী। মামলার বিভিন্ন বিষয়ে তার সাথে কথা হয়েছে। তবে কোন বিষয়টি বাবুল আক্তার জানিয়েছে সে বিষয়ে পরিষ্কার করে কিছু বলেননি আইও। এ ব্যাপারে বাবুল আক্তারের কোনো বক্তব্য পাওয়া যায়নি। গত ৫ জুন নগরীর জিইসি মোড়ের অদূরে ও আর নিজাম রোডে শিশু পুত্রের সামনে নির্মম হত্যাকন্ডের শিকার হন মিতু। হত্যাকন্ডের পর বাবুল আক্তার বাদী হয়ে পাঁচলাইশ থানায় মামলা করেন। স্ত্রী খুনের দু’দিন পর দুই শিশু পুত্র-কন্যাকে নিয়ে রাজধানীর বনশ্রীতে শ্বশুরের বাড়িতে উঠেন বাবুল আক্তার। ইতোমধ্যে তিনি চাকুরিহারা হয়েছেন। যোগ দিয়েছেন একটি বেসরকারি হাসপাতালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিতু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ