Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিতু হত্যার চার্জশিট আদালতে শুনানি ১০ অক্টোবর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে প্রধান আসামি করে জমা দেয়া অভিযোগপত্র আদালতে দাখিল করা হয়েছে। গতকাল চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. আব্দুল হালিমের আদালতে অভিযোগপত্রটি দাখিল করেন নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-প্রসিকিউশন) কামরুল হাসান। অভিযোগপত্র পর্যালোচনার পর এ বিষয়ে সিদ্ধান্ত জানানোর জন্য ১০ অক্টোবর সময় নির্ধারণ করেছেন আদালত।

মঙ্গলবার মিতু হত্যা মামলায় বাবুল আক্তারসহ সাতজনকে আসামি করে অভিযোগপত্র আদালতে নগর পুলিশের প্রসিকিউশন শাখায় জমা দেন তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেনের (পিবিআই) পরিদর্শক আবু জাফর মোহাম্মদ ওমর ফারুক। এডিসি-প্রসিকিউশন কামরুল হাসান বলেন, আমরা অভিযোগপত্রটি আদালতে দাখিল করেছি। বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মহোদয় সেটি দেখে সই করে নথিতে অন্তর্ভুক্ত করেছেন। অভিযোগপত্র পর্যালোচনা করে সেটি গ্রহণ করবেন কি না অথবা এ বিষয়ে অন্য কোনো আদেশ দেবেন কি না, নারাজি আবেদন থাকলে এর শুনানিসহ সার্বিক বিষয়ে ১০ অক্টোবর সিদ্ধান্ত জানাবেন বলে জানিয়েছেন আদালত।

অভিযোগপত্রে আরো যাদের আসামি করা হয়েছে তারা হলেন- মো. কামরুল ইসলাম শিকদার মুসা, এহতেশামুল হক ওরফে হানিফুল হক ওরফে ভোলাইয়া, মো. মোতালেব মিয়া ওয়াসিম, মো. আনোয়ার হোসেন, মো. খাইরুল ইসলাম কালু এবং শাহজাহান মিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিতু হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ