Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালী সদরের নেয়াজপুরে কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ৫:১৭ পিএম

সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নে মো. ইয়াছিন (১৯) নামের এক কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে নেয়াজপুর ২নং ওয়ার্ড হাসনপুর কবির মাস্টার বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত ইয়াছিন ওই বাড়ির জামাল উদ্দিনের ছেলে। তিনি সোনাপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। চার ভাই বোনের মধ্যে ইয়াছিন সবার ছোট ছিলো।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাবা মারা যাওয়ার পর থেকে ইয়াছিনের বড় ভাইদের সাথে ঢাকায় থাকতো তার মা। এ সুবাদে গ্রামের বাড়িতে সে একাই থাকতো। শুক্রবার সকাল ৯টার দিকে ঘর থেকে ইয়াছিনের কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ধাক্কা ধাক্কি করে খুলেন বাড়ির দুইজন ব্যক্তি। দরজা খুলে ভিতরে গিয়ে শয়ন কক্ষের আড়ির সাথে ঝুলন্ত অবস্থায় ইয়াছিনের মৃতদেহ দেখতে পায় তারা। পরে বিষয়টি থানায় অবগত করা হয়। স্থানীয়দের ধারণা ব্যক্তিগত কোন বিষয় নিয়ে ইয়াছিন আত্মহত্যা করেছে।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃতদেহ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ