Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে ট্রাক চাপায় পথচারী গৃহবধুর মৃত্যু

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ১:৫৫ পিএম

রাজবাড়ী পৌরসভার চরলক্ষীপুর তালতলা এলাকায় নাতনীকে মাদ্রাসায় পৌছে দিয়ে বাড়ী ফেরার পথে ট্রাক চাপায় মোছাঃ রেশমা খাতুন (৪০) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। তিনি রাজবাড়ী পৌরসভার চরলক্ষীপুর তালতলা এলাকার মোঃ ইউনুস আলী খানের স্ত্রী।
বৃহস্পতিবার (১০ নভেম্বর ) সকাল ৮ টার সময় এ দুর্ঘটনা ঘটে।
রাজবাড়ী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ জহিরুল ইসলাম বলেন, সকাল ৮ টার সময় নাতনীকে মাদ্রাসায় পৌছে দিয়ে বাড়ি ফিরছিলেন গৃহবধু। এ সময় রাজবাড়ী থেকে ধাওয়াপাড়া ঘাটগামী একটি দশ চাকার বড় ট্রাক তাকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যান গৃহবধু রেশমা খাতুন। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান।
পাংশা হাইওয়ে থানার ওসি মোঃ আছাদুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে অভিযান চালিয়ে ট্রাক ও চালক ফরিদপুর জেলার চরভদ্রাসন থানার ওমরপুর এলাকার সুর্য কুমার মন্ডলের ছেলে লিটন কুমার মন্ডলকে আটক করা হয়েছে। পরবর্তী আইনী প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ