Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে আটি বাজারে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ১২:২১ পিএম

ঢাকার কেরানীগঞ্জের আঁটিবাজার সুমন হাউজিং আবাসিক এলাকায় বিয়ের দুই মাসের মাথায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হলেন
মোঃ ইসমাইল হোসেন (৩০) ও তার স্ত্রী মোসাম্মৎ কাজল আক্তার (১৮)।নিহত ইসমাইল হোসেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর ইউনিয়নের আমবাগিচা এলাকার মোহাম্মদ আলীর ছেলে। আজ বৃহস্পতিবার সকালে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুন-অর রশিদ এ তথ্যটি নিশ্চিত করেছেন।

স্থানীয় ফারুক আহমেদ বলেন,নিহত মোঃইসমাইল হোসেন তার স্ত্রী কাজল আক্তার কে নিয়ে সুমন হাউজিং আবাসিক এলাকায় একটি ভবনের চার তলায় ভাড়া থাকতেন। বুধবার রাত ১২টায় ইসমাইল হোসেন বিদ্যুতের তার থেকে স্টিলের পাইপের মাধ্যমে কিছু একটা নামাতে গিয়ে সে বিদ্যুৎপৃষ্ট হয় । এ সময় তাকে বাঁচাতে গিয়ে স্ত্রী কাজল আক্তারও বিদ্যুৎপৃষ্ট হয়। ঘটনার খবর পেয়ে আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকগন তাদের মৃত ঘোষণা করেন। বিয়ের আনুমানিক দুই মাসের মাথায় স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হলো।

এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুন-অর- রশিদ বলেন, বুধবার রাতে বিদ্যুৎপৃষ্টে স্বামী-স্ত্রী মৃত্যু হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। একই সঙ্গে মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ