Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফেনীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ১২

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ৪:১২ পিএম

ফেনীতে যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত ও আহত হয়েছে কমপক্ষে ১২ জন গাড়ির যাত্রী। আজ দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফতেহপুর রেলওয়ে ওভাপপাসের পরে দুলামিয়া রাস্তার মাথায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে হতাহতোদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এখনো পর্যন্ত হতাহতোদের পরিচয় পাওয়া যায়নি তবে ধারণা করা হচ্ছে তারা দেশের বিভিন্ন জেলার যাত্রী।

ফেনীর হাইওয়ে থানার (ওসি) মোস্তফা কামাল দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন,চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় মহাসড়কের দুলামিয়া নামক স্থানে উল্টো পথে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। তাৎক্ষণিক হাইওয়ে পুলিশ খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।
হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে মৃত ঘোষণা করেন। আহত আরও ১২ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ