Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারীর মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ২:৩৯ পিএম | আপডেট : ২:৪৭ পিএম, ৯ নভেম্বর, ২০২২

ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার রাতে কোন এক সময় ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুর উপজেলার কাড়াহা নামকস্থানে এই দুর্ঘটনা ঘটেছে। কাড়াহা বিদ্যুৎ অফিসের সামনে থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৩ টার সময় ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুর উপজেলার কাড়াহা নামকস্থান অতিক্রম করার সময় এক সিএনজি চালকের নজরে পড়ে অজ্ঞাত নারীর এই লাশটি। পরে সিএনজি চালক ৯৯৯-এ ফোন করে পুলিশকে জানালে ফুলপুর থানার এসআই মোফাখখিরের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। স্থানীয়দের ধারনা এই মহিলা

ফুলপুর থানার এসআই মোফাখখির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সম্ভবত ওই মহিলা আগে থেকে অসুস্থ ছিলেন। পাগুলো ফুলা, কেচে এক পায়ে ভর করে হাঁটতেন বলে মনে হচ্ছে। সাথে একটি কেচ পাওয়া গিয়েছে। এছাড়া দুর্ঘটনায় তার চেহারা নষ্ট হয়ে গেছে। তিনি আরও জানান, লাশ থানায় আছে। এখনও তার পরিচয় মেলেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ