Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাকিস্তান বিপদজনক দল : সাউদি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১:১৬ পিএম

ধুঁকতে ধুঁকতে ঠিকই টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে জায়গা করে নিয়েছে পাকিস্তান। গত বছর সুপার টুয়েলভে স্বপ্নের মতো সময় কাটিয়ে সেমিফাইনালে উঠে হেরে গিয়েছিল অস্ট্রেলিয়ার কাছে। আর এবার কোনোমতে শেষ চারে তারা। গত আসরের তুলনায় ফাইনালে ওঠার লড়াইয়ে এবার তারা নিশ্চিতভাবে পিছিয়ে থাকবে। তারপরও বাবর আজমদের অবমূল্যায়ন করবে না নিউ জিল্যান্ড, বললেন পেসার টিম সাউদি।

ভারত ও জিম্বাবুয়ের কাছে হারের পর পাকিস্তানের বিদায় দেখা যাচ্ছিল। কিন্তু নেদারল্যান্ডস, দক্ষিণ আফ্রিকার পর বাংলাদেশকে হারিয়ে সেই দলটি সেমিফাইনালে। যোগ্য দল হিসেবে শেষ চারে তারা, মনে করছেন সাউদি।

সেমিফাইনালে যে কোনও দল ফাইনালে ওঠার দাবিদার বললেন নিউ জিল্যান্ডের পেসার, ‘সেরা চারে ওঠা প্রত্যেক দলের সুযোগ আছে। সম্প্রতি আমরা পাকিস্তানের বিপক্ষে অনেক খেলেছি। আমাদের জানা আছে তারা বিপদজনক দল। তাদের কৃতিত্ব দিতে হয়। সম্ভবত তারা হয়তো মনেই করেনি তাদের সুযোগ খুব বেশি নেই কিন্তু তারা আরেকবার ভালো খেললো। সেমিফাইনালে তারা বড় হুমকি হবে।’

পাকিস্তানকে সমীহ করছে নিউ জিল্যান্ড, বললেন সাউদি, ‘পাকিস্তান ভালো একটা দল এবং বুধবার তাদেরকে পেছনে ফেলতে আমরা সেরাটা দিতে যাচ্ছি। সেমিফাইনাল রোমাঞ্চকর। আশা করি আমরা আমাদের ভালো খেলা অব্যাহত রাখবো।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি ২০ বিশ্বকাপ

১০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ