Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ইমরান খান, যোগ দেবেন লংমার্চে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১১:৪৯ এএম

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী, তেহরিক-ই ইনসাফের (পিটিআই) শীর্ষ নেতা ইমরান খান। রোববার রাতে লাহোরের শওকত খানম মেমোরিয়াল ক্যান্সার হসপিটাল ও রিসার্চ সেন্টার তাকে ছাড়পত্র দেয়। পাকিস্তানের সাবেক তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। খবর ডনের।

হাসপাতাল ছাড়ার সময় ইমরান খান একটি নীল রঙের গাউন পরা ছিলেন। ব্যান্ডেজ পায়ে হুইলচেয়ারে করে লাহোরের ওই হাসপাতাল থেকে বের হন পিটিআই নেতা। শওকত খানম মেমোরিয়াল ক্যান্সার হসপিটাল ও রিসার্চ সেন্টারটি ইমরান খানের মায়ের নামে বানানো। তার উদ্যোগেই এই ক্যান্সার হাসপাতাল নির্মিত হয়।
এর আগে রোববার হাসপাতাল থেকে করা এক সংবাদ সম্মেলনে ইমরান জানান, ওয়াজিরাবাদের যে স্থানে তার ওপর হামলা হয়েছে, ওই স্থান থেকেই লংমার্চ শুরু হবে। লংমার্চ রাওয়ালপিন্ডি পৌঁছালে সেখানে তিনি যোগ দিতে পারবেন বলেও সংবাদ সম্মেলনে আশা প্রকাশ করেন তেহরিক-ই ইনসাফের (পিটিআই) এই শীর্ষ নেতা।
গত বৃহস্পতিবার লংমার্চ চলাকালে ইমরান খানের গাড়িবহরে হামলা চালায় এক বন্দুকধারী। পরে ঘটনাস্থল থেকে জড়িত একজনকে আটক করা হয়। ওই হামলায় একজন পিটিআই নেতা নিহত হন ও ১৩ জন আহত হন। হামলার পেছনে শাহবাজ শরিফের হাত আছে বলে অভিযোগ করেন ইমরান খান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইমরান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ