Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাফে চেইন ‘সিক্রেট রেসিপি এখন চট্টগ্রামে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ৭:৪৬ পিএম

ওয়ার্ল্ডস বেস্ট কেক, সুস্বাদু খাবার এবং বৈচিত্রপূর্ণ পানীয়’র সমারোহে বন্দর নগরী চট্রগ্রামের কেন্দ্রে জি ই সি সার্কেলে চালু হল মালয়েশিয়ান সর্ববৃহৎ এবং শীর্ষস্থানীয় অ্যাওয়ার্ড উইনার ক্যাফে চেইন ‘সিক্রেট রেসিপি’র প্রিমিয়াম ফ্ল্যাগশীপ আউটলেট। ২ নভেম্বর, ২০২২ বিকালে এই আউটলেটটি উদ্বোধন করা হয়।

ফেয়ার গ্রুপের সম্মানিত চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব এর উপস্থিতিতে বিকালে এই ফ্ল্যাগশীপ আউটলেটটির উদ্বোধন করা হয় ।

উদ্ধোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের চীফ মার্কেটিং অফিসার মোহাম্মদ মেসবাহ উদ্দিন, পেপারনি লিমিটেড এর হেড অফ বিজনেস জনাব কে এস এম মহিতুল বারী এবং ফেয়ার গ্রুপের অন্যান্য কর্মকর্তারা।

কে এস এম মহিতুল বারী বলেন, ‘সিক্রেট রেসিপির সব অউটলেটে প্রিমিয়াম স্বাদ ও সেবার মান সঠিক রেখে সর্বোচ্চ সেবা প্রদানের চেষ্টা করে থাকে। চট্রগ্রামেও এ সেবার মান অব্যাগত থাকবে”

চট্রগ্রাম নগরীর এই আউটলেটটিতে উদ্বোধন উপলক্ষ্যে কেক এর উপর থাকছে ১০% ডিসকাউন্ট। যে কোন ফুড আইটেম অর্ডার করলেও থাকছে ১০% ডিসকাউন্ট । এছাড়াও রয়েছে ক্যাক ম্যানিয়া যেখানে আপনি ৩ টা স্লাইস কেক কিনলেই পেয়ে যাবেন ১ টি স্লাইস এক ফ্রি।

ডাইন-ইন, টেকওয়ে এবং হোম ডেলিভারি প্রতিদিন সকাল ৮:০০ থেকে রাত ১২:০০ টা পর্যন্ত পাওয়া যাবে। আন্তর্জাতিক পুরস্কার বিজয়ী সুস্বাদু ক্রিম কেক ও চীজ কেক এবং ডেজার্ট পাওয়া যাবে ,সেই সাথে রয়েছে প্রিমিয়াম মেনু। তাছাড়া ও রয়েছে কফি এবং কোমল পানীয় এর বৈচিত্র। „



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ