Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুল দেয়া নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ পাকুন্দিয়ায়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ১২:৩৭ পিএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জেলহত্যা দিবসে ফুল দেওয়া নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকাল পৌনে ১০টার দিকে পাকুন্দিয়া পৌর সদর বাজারে এ ঘটনা ঘটে।

আধা ঘণ্টাব্যাপী চলা এই সংঘর্ষে দুই পক্ষের বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ সদর সার্কেলর অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইন। অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইন জানান, বর্তমানে পাকুন্দিয়া বাজারে পরিস্থিতি শান্ত রয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে জেলার আওয়ামী লীগের অফিসে জেলহত্যা দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‍্যালে ফুল দেওয়ার জন্য উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি নাজমুল আলমের নেতৃত্বে জড়ো হয় নতুন কমিটির সদস্যেরা। এসময় পদবঞ্চিতরা তাদেরকে ধাওয়া করলে সংঘর্ষের ঘটনা ঘটে। পরে এ সংঘর্ষে আওয়ামী লীগ ও যুবলীগের সদস্যেরাও যোগ দিয়ে ছাত্রলীগের নতুন কমিটির সদস্যদের ধাওয়া করে। এসময় ধাওয়া পাল্টা ধাওয়ায় দুই পক্ষের বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ