Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী তিন দিনে কমতে পারে রাতের তাপমাত্রা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৮:১৬ পিএম

অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশে আজ বুধবার আবহাওয়া শুষ্ক থাকতে পারে। এছাড়া সারাদেশে রাত এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। পরবর্তী তিন দিনে আবহাওয়ার অবস্থায় বলা হয়েছে, এ সময় রাতের তাপমাত্রা কমতে পারে ।

বর্তমানে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকলেও আগামি তিন দিনের মধ্যে রাতের তাপমাত্রা কমতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।
আবহাওয়াবিদ মনোয়ার হোসেন জানান, আজ ঢাকায় বাতাসের গতিবেগ ছিল ঘণ্টায় ৮ থেকে ১২ কিলোমিটার। সকালে ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৮৪ শতাংশ। এছাড়া, আজকে তেতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৬ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। সেখানে শীতের আমেজ দেখা দিয়েছে। ভোর রাতে কুয়াশাও পড়ছে। এদিকে কক্সবাজারে আজ সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয় ৩৫ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।
আবহাওয়াবিদ মো. মনোয়ার হোসেন জানান, আগামি ২৪ ঘণ্টায় সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকবে। তবে কিছু কিছু জায়গায় আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। মেঘলা আকাশ থাকলেও সারা দেশের কোথাও বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই।
পূর্বাভাসে আরও বলা হয়েছে, লঘুচাপের বাড়তি অংশ উত্তরপূর্ব বাঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে।
ঢাকায় আজ সূর্যাস্ত সন্ধ্যা ৫ টা ১৯ মিনিটে এবং আগামিকাল সূর্যোদয় ভোর ৬ টা ৬ মিনিটে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তাপমাত্রা

৬ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ