Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে বাসের ধাক্কায় আহত স্কুল শিক্ষার্থী, বাস ভাঙচুর

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ৩:০৮ পিএম

জয়পুরহাটে স্কুলে যাওয়ার পথে দ্রুতগামী বাসের ধাক্কায় দুই শিক্ষার্থী গুরুত্বর আহত হয়েছেন। মঙ্গলবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার দাদরা জন্তিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা বাসটি ভাঙচুর করেছে।

আহত শিক্ষার্থীরা হলেন- দাদরা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র দ্বীপ (১৫) ও ষষ্ঠ শ্রেণির ছাত্র বিজয় কুমার (১২)। এছাড়া বাসের কাঁচের আঘাতে ষষ্ঠ শ্রেণির আরেক ছাত্র কারিমুল ইসলাম আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, জয়পুরহাটের দিক থেকে একটি বাস দ্রুত গতিতে আসছিল। অপরদিকে সাইকেলযোগে দ্বীপ ও বিজয় বিদ্যালয়ে যাচ্ছিল। দাদরা এলাকায় বাসটি তাদের ধাক্কায় দেয়। এতে দুই শিক্ষার্থী সড়কে ছিটকে পড়েন। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন স্থানীয়রা। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে জনতা বাস ভাঙচুর করে। এতে কিছু সময় যানচলাচল বন্ধ ছিল।

সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে বাস ভাংচুর করে। ঘটনাস্থলে গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। দুইজন গুরুত্বর আহত, আরেক প্রাথমিকভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ