Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিংড়ায় পরিবার পরিকল্পনা পরিদর্শকের বিরুদ্ধে নারী সহকর্মীর শ্লীলতাহানির অভিযোগ

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ৬:৩৬ পিএম

নাটোরের সিংড়ার তাজপুর ইউনিয়নে পরিবার পরিকল্পনা পরিদর্শকের বিরুদ্ধে নারী সহকর্মীকে শ্লীলতাহানির অভিযোগ করেছেন এক নারী। প্রয়োনীয় ব্যবস্থা নিতে থানা পুলিশকে নির্দেশ। ঘটনার পর থেকে অভিযুক্ত পরিবার পরিকল্পনা পরিদর্শক রাকিব হোসেন পলাতক রয়েছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত পরিবার পরিকল্পনা পরিদর্শক রাকিব হোসেন তার অফিসের এক পরিবার কল্যাণ সহকারী নারীকে দীর্ঘ দিন ধরে ফোনে বিরক্ত ও কু প্রস্তাব দিয়ে আসছিলেন। রোববার (৩০অক্টোবর) সকাল অফিসের কাজের কথা বলে অন্য এক কর্মীকে দিয়ে ওই ভূক্তভোগী নারীকে অফিসে ডেকে নেন রাকিব হোসেন। ব্যক্তিগত কথা রয়েছে বলে রুমের মধ্যে নিয়ে স্পর্শকাতর জায়গা হাত দেন রাকিব। এসময় ধস্তাধস্তির এক পর্যায়ে অফিস সহায়ক এসে তাকে উদ্ধার করেন। এবিষয়ে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের অফিস সহায়ক কাফাজ আলী ঘটনার সত্যতা স্বীকার করেছেন। উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুর্শেফুল ইসলাম সাংবাদিকদের বলেন, তিনি গুরুদাসপুর উপজেলায় কর্মরত এবং সিংড়ায় অতিরিক্ত দায়িত্ব পালন করেন। তবে ইতিপূর্বে তিনি ওই পরিদর্শকের বিরুদ্ধে মৌখিক অভিযোগ পেয়েছেন। সিংড়া থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন,ঘটনাটি জানার পর পুলিশ পরিদর্শক তদন্তকে ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। তাকে পাওয়া যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এম এম সামিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রয়োনীয় ব্যবস্থা নিতে থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ