Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরীয়তপুরে মাইক্রোবাস খাদে পড়ে বাবা-মেয়ের মৃত্যু, আহত-৩

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২২, ২:১২ পিএম

শরীয়তপুরে মাইক্রোবাস খাদে পড়ে এডভোকেট রাশেদুল হক (৪২) ও তার মেয়ে মাইশা (২) নিহত হয়েছেন। রবিবার (৩০ অক্টোবর) রাত আড়াইটার দিকে নড়িয়া উপজেলার রাজনগর জামতলা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এই সময় নিহতের স্ত্রী সোহানা আক্তার মিলি, মেয়ে মেবিন ও গাড়ি চালক কামরুল হাসান আহত হয়েছেন। নিহত রাশেদুল হক শরীয়তপুর জেলা জজ কোর্টের আইনজীবী ও সদর উপজেলার দাদপুর গ্রামের আবুল হোসেন বেপারীর ছেলে ছিলেন। আইনজীবী রাশেদুলের মৃত্যুর শোকে আদালতের সকল প্রকার কার্যক্রম বন্ধ রেখেছেন জেলা আইনজীবী সমিতি।
গাড়ি চালক আহত কামরুল হাসান জানান, গত ২৬ অক্টোবর তারা শরীয়তপুর থেকে কক্সবাজার ভ্রমণের জন্য যান। ২৯ অক্টোবর তারা কক্সবাজার থেকে শরীয়তপুরে ফেরার পথে ঢাকা পর্যন্ত গাড়ি চালান চালক নিজেই। তারপর থেকে এডভোকেট নিজেই গাড়ি চালাতে শুরু করেন। শরীয়তপুরের জাজিরা উপজেলা পার হয়ে নড়িয়া উপজেলার জামতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
নড়িয়া থানা অফিসার ইনচার্জ হাফিজুর রহমান জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ