Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

লোহাগড়ায় অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৭:৫৬ পিএম

নড়াইলের লোহাগড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে বেলটিয়া গ্রামের সাফায়েত ম্ল্যোার ছেলে রিফাত মোল্যা (২০) ও কুবাদ মোল্যার ছেলে হাবিবুর রহমানকে (১৯) আটক করেছে পুলিশ। বুধবার (২৬ অক্টোবর) রাতে তাদের আটক করা হয়।

পুলিশ ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার রাত ৮টার দিকে অষ্টম শ্রেণির ছাত্রী তাদের ঘর থেকে চাচতো ভাইকে পাশের বাড়িতে এগিয়ে দিতে যায়। সেখান থেকে ফেরার পথে বাড়ির পাশে নির্জন স্থানে ধরে নিয়ে যায় বেলটিয়া গ্রামের রিফাত ও হাবিবুর। এ সময় হাবিবুরের সহযোগিতায় রিফাত তাকে ধর্ষণ করে বলে অভিযোগ রয়েছে। স্কুলছাত্রীর চিৎকারে লোকজন এগিয়ে এলে রিফাত পালিয়ে যায়। এ সময় জনতা হাবিবুরকে ধরে পুলিশে দেয়। পুলিশ এসে মেয়েটিকে হাসপাতালে পাঠায়। ওই রাতে অভিযান চালিয়ে মূল অভিযুক্ত রিফাতকে আটক করে পুলিশ।
স্কুলছাত্রীর শারীরিক অবস্থার অবনতি হলে নড়াইল সদর হাসপাতাল থেকে যশোর আড়াইশো শয্যা সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। শারীরিক অবস্থার অবনতির কারণে বৃহস্পতিবার দুপুরে অস্ত্রোপচারের মাধ্যমে উন্নত চিকিৎসা দেয়া হয়। বর্তমানে তাঁর অবস্থা আশঙ্কা মুক্ত।
লোহাগড়া থানার ওসি নাসির উদ্দীন বলেন, মূল অভিযুক্তসহ দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রীকে ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ