Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ভাটারায় এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত শনিবার দিবগত রাত দেড়টার দিকে ভূক্তভোগী ছাত্রীটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ওসিসি কর্তৃপক্ষ বলেছেন, পরীক্ষা না করে ধর্ষণ চিহ্নিত করা যাবে না। তবে মেয়েটির শরীরে মারধর ও নিপীড়নের আলামত আছে। ঘটনার শিকার ছাত্রীটি স্থানীয় একটি স্কুলের ৫ম শ্রেণীতে অধ্যায়নরত। মেয়েটির বাবা সাংবাদিকদের জানান, গত শনিবার সকালে তার মেয়েকে স্থানীয় শাহীন (২৫) ও নাজমুল ডেকে নিয়ে নুরের চালার সামির উদ্দিন মার্কেটের দ্বিতীয় তলায় নিয়ে যায়। পরে স্থানীয় প্রভাবশালী রাশিদুল (৩০) মেয়ের উপর পাশবিক নির্যাতন চালায় এবং কাউকে না বলার জন্য হুমকি দেয়। সন্ধ্যায় মেয়েটি বাসায় এসে ঘটনা খুলে বলে। পরে তাকে রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।
ঢাকা মেডিকেলের ওসিসির সমন্বয়ক ডা. বিলকিস সাংবাদিকদের জানান, তিনি নিজে ভুক্তভোগী মেয়েটির সঙ্গে কথা বলেছেন। তার বয়স ১৪ বছরের কাছাকাছি। ভিকটিমের শরীরে মারধরের চিহ্ন আছে। শারীরিক ক্ষত বেশ গুরুতর। আজ সোমবার মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হবে।
মেয়েটির ভাই জানান, অভিযুক্তের পক্ষ থেকে বারবার সমঝোতার প্রস্তাব দেওয়া হচ্ছে এবং মামলা না করতে বলা হচ্ছে। ওই এলাকায় রাশিদুলদের অনেক প্রভাব। আমরা এখনও মামলা করতে পারিনি।
ভাটারা থানার ওসি নুরুল মোক্তাকিন জানান, ওই রাতেই ধর্ষণের অভিযোগ পেয়েছেন তারা। সঙ্গে সঙ্গেই রাশিদুলকে গ্রেফতার করতে অভিযান চালানো হয়। তবে সে সময় তাকে পাওয়া যায়নি। রাশিদুলকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলেও জানান ওসি। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানীতে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ