Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ৩ ছিনতাইকারী আটক

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

রাজশাহী নগরীতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৩ ছিনতাইকারীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আসামিদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২টি চাকু ও ১টি হাতুড়ি উদ্ধার হয়। গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার আসাম কলোনী এলাকার মো. মিন্টুর ছেলে মো. আলিফ ইসলাম আকাশ, হাজরা পুকুর এলাকার মৃত খাইরুল ইসলামের ছেলে মো. রেজাউল করিম ও বোয়ালিয়া থানা এলাকার মো. লাল মিয়ার ছেলে মো. সোহান।
গত শুক্রবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. আবুল কালাম আজাদ, এসআই মো. নুরুন্নবী হোসেন ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযানে ডিউটির সময় রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার ঘোড়াচত্বর কড়াইতলার নিচে কতিপয় ছিনতাইকারী ছিনতাইয়ের উদ্দেশে অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ টিম অভিযান পরিচালনা করে ছিনতাইকারী আকাশ, রেজাউল ও সোহানকে আটক করে। আটক আসামিদের নামে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, মাদকসহ অন্যান্য মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে ৩ ছিনতাইকারী আটক

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ