Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বরগুনায় বাসের চাপায় রিকশা চালক নিহত, আহত তিনজন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৩:২৬ পিএম

বরগুনার আমতলী-কুয়াকাটা আঞ্চলিক মহাসড়কের ছুড়িকাটা নামক স্থানে যাত্রবাহী বাসের চাপায় জব্বার শরীফ (৬০) নামক রিকশা চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩ জন। নিহত রিক্সা চালক উপজেলার সদর ইউনিয়নের নাচনাপাড়া গ্রামের মৃত কাসেম শরিফের ছেলে।

জানা গেছে, আজ (রবিবার) সকাল ১০.৪৫ সময় পায়েচালিত রিকশাচালক জব্বার শরিফ যাত্রী নিয়ে ছুড়িকাটা হয়ে আমতলী আসতে ছিলেন। ওই সময় কলাপাড়া থেকে ছেড়ে আসা সাগর ক্লাসিক নামে (ঢাকা মেট্রো ব-১৪-৭৭৯৪) একটি যাত্রীবাহী লোকাল বাস রিক্সার পিছনে ধাক্কা দিলে রিক্সাটি ছিটকে বিপরীত দিক থেকে আসা একটি মোটর উপর গিয়ে পড়ে।
এতে ঘটনাস্থলেই পায়ে চালিত রিক্সা চালক জব্বার শরিফ নিহত ও রিক্সার যাত্রী ফাহিমা (৪০) এবং মোটর সাইকেল চালক বাদল শরিফ (৫০) তার পুত্র বাকি বিল্লাহ (৮) গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
আমতলী ট্রাফিক ইন্সেপেক্টর (টিআই) আব্দুল খালেকের নেতৃত্বে সার্জেন্ট আসাদ ও শাহআলম ঘাতক বাসটিকে আটক করে থানায় নিয়ে যান।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান জানান, সড়ক দূর্ঘটনায় নিহত রিকশা চালকের মরদেহ উদ্ধার করে আমতলী থানায় আনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ