Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারও প্রশ্নফাঁস, এবার বিমানের নিয়োগ পরীক্ষায়

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ৭:৫৯ পিএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে পরীক্ষা স্থগিত করেছে সংস্থাটি। পরীক্ষা শুরুর এক ঘণ্টা আগে স্থগিত করায় পরীক্ষার্থীরা ক্ষুব্ধ হয়ে বিক্ষোভ করেছে। শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে রাজধানী উত্তরায় এ বিক্ষোভের ঘটনা ঘটে।

বিমান সূত্রে জানা যায়, পূর্ব ঘোষণা অনুযায়ী আজ (শুক্রবার) বিকেল ৩টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জুনিয়র অপারেটর জিএসই (ক্যাজুয়াল), জুনিয়র টেইলর কাম আপহোলস্টার, প্রি প্রেস অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র এয়ারকন মেকানিক, জুনিয়র ওয়েল্ডার জিএসই, জুনিয়র পেইন্টার জিএসই, জুনিয়র মেকানিক (টায়ার) জিএসই, জুনিয়র এমটি মেকানিক, জুনিয়র মেকানিক জিএসই (ক্যাজুয়াল) এবং জুনিয়র ইলেকট্রিশিয়ান জিএসই (ক্যাজুয়াল) পদের নিয়োগ পরীক্ষা হওয়ার কথা। পরীক্ষা হওয়ার কথা ছিল উত্তরার দুটি স্কুলে।

পরীক্ষার্থীরা দুপুর ১টার দিকেই পরীক্ষার হলে আসতে থাকেন। কিন্তু হঠাৎ করে দুপুর ২টায় ঘোষণা আসে যে পরীক্ষা হবে না। পরীক্ষার্থীরা এ ঘোষণায় ক্ষুব্ধ হয়ে পরীক্ষা কেন্দ্রে বিক্ষোভ শুরু করেন। এ বিষয়ে বিমানের ব্যবস্থাপনা পরিচালক যাহিদ হোসেন গণমাধ্যমকে বলেন, প্রশ্নফাঁস হয়েছে বলে আমাদের কাছে তথ্য ছিল। তাই আমরা শুরু আগেই পরীক্ষা স্থগিত ঘোষণা করেছি। পরবর্তী পরীক্ষার তারিখ মোবাইল ফোনে মেসেজ দিয়ে জানানো হবে। প্রশ্নফাঁসের কীভাবে হয়েছে বা কারা কারা জড়িত এ বিষয়ে গোয়েন্দা তদন্ত চলছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রশ্ন ফাঁস

২০ নভেম্বর, ২০২১
১৭ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ