Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সমাপনীর গণিত প্রশ্ন ফাঁস করে বরখাস্ত হলেন শিক্ষক

গফরগাঁও সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০১৮, ২:৩২ পিএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় প্রাথমিক সমাপনী পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে হারুনুর রশিদ নামে এক শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার বিকেলে জরুরি সভায় সর্বসম্মতিক্রমে অভিযুক্ত ওই শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।


জানা যায়, পৌর শহরে মাতৃছায়া কোচিংয়ে উপজেলা পরিষদ বিদ্যা নিকেতনের শিক্ষক হারুনুর রশিদ সরকারি আদেশ অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযোগ পান শিক্ষক হারুনুর রশিদ প্রশ্ন ফাঁসের সঙ্গে জড়িত। অভিযোগের ভিত্তিতে উপজেলা নিবার্হী কর্মকর্তা কাজী মাহবুবুর রহমান অভিযান পরিচালনা করে প্রশ্ন ফাঁসের সঙ্গে তার সংশ্লিষ্টতা পান। অভিযানে আজ রোববার (২৫ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাওয়া প্রাথমিক সমাপনী পরীক্ষার গণিত প্রশ্ন কোচিং সেন্টারে উপস্থিত অভিভাবকদের মোবাইলে পাওয়া যায়।

উপজেলা পরিষদ বিদ্যা নিকেতনের পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।



 

Show all comments
  • এইচ এম এম আহমাদ ২৫ নভেম্বর, ২০১৮, ৩:১৭ পিএম says : 0
    সাময়িক কোন শাস্তি নয় এদেরক চিরস্থায়ী শাস্তির ব্যবস্হা করা হোক নয়তো এরা ছাড়া পেয়ে আবারো একই কাজ করবে অতএব কোন ছাড় নয় আজীবন বহিস্কারাদেশ দেয়া হোক,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রশ্ন ফাঁস

২০ নভেম্বর, ২০২১
১৭ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ