Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজা নিহত

ঠাকুরগাঁও প্রতিনিধি | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ৫:২৮ পিএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজার মর্মান্তিক মৃত্যু হয়।
বৃহস্পতিবার রাতে বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ বারঢালীতে ঘটনাটি ঘটেছে। এসময় ঘটনাস্থলে মটরসাইকেল আরোহী শহিদুল ইসলাম (২৮) ও তার ভাতিজা পায়েলের (১৮) মারা যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই দিন রাতে বাঁশ বোঝাই একটি নসিমনের সাথে মটরসাইকেলটির ধাক্কা লাগে। চাচা-ভাতিজা অনেক দূরে ছিটকে পরে। এ সময় পথচারীরা গিয়ে মৃত অবস্থায় ওই দুজনকে দেখে পুলিশ ও ফায়ার সার্ভিসকে ফোন দিলে তারা মরদেহ উদ্ধার করে। নিহত শহিদুল ইসলাম (২৮) সদর উপজেলার সালন্দর বরুনাগাঁও গ্রামের ওসমান আলীর ছেলে ও পায়েল (১৮) একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।
বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম ডন বলেন, ‘লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জানা গেছে বালিয়াডাঙ্গী ধনীরহাট এলাকায় শহিদুলের শ্বশুড়বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হন তারা। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বাঁশবাহী নসিমনের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ