Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ৩:৫৮ পিএম

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।দোয়া শেষে গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার বাদ জুমা রাজধানীর মোহাম্মদপুরে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মাহবুবুর রহমানের বাসভবনে এই খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণের আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ মাহফিল বিশেষ মোনাজাত করা হয় এবং একই সাথে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও রোগমুক্তি কামনাও করা হয়। দুঃশাসনের কবল থেকে দেশকে মুক্ত করে দেশে ফিরে তিনি যেন তাঁর পিতা ও মায়ের মতো দেশের মানুষের সেবা করতে পারেন সেই দোয়া করা হয়।

দোয়া পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপি'র সিনিয়র যুগ্ম-মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী বলেন,ভয়াবহ দুঃশাসনের কবলে দেশের মানুষ।
দেশের বর্তমানে দুর্ভিক্ষ অবস্থা বিরাজ করছে। মানুষের ক্ষুধা
ও কষ্ট নিয়ে সরকারের মন্ত্রীরা মিথ্যাচারে মেতে উঠেছে।এই দুঃশাসন থেকে মুক্তি পেতে হলে এই অবৈধ সরকারকে বিদায় করে বেগম খালেদা জিয়ার সরকার প্রতিষ্ঠা করতে হবে। তারেক রহমানের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন,বিএনপির সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহিন,নির্বাহী কমিটির সদস্য মাহবুবুর রহমান,ড্যাবের ঢাকা মহানগর উত্তরের সভাপতি ডা.পারভেজ রেজা কাকন,সাংবাদিক নেতা রাশেদুল হক, জাসাস নেতা আশরাফুল মজিদ খোকন, যুবদল নেতা জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ