Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে ট্রেনের দুটি বগি লাইনচ্যুত আট ঘন্টা ট্রেন চলাচল বন্ধ

কালিয়াকৈর(গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ১:২০ পিএম

গাজীপুরের কালিয়াকৈরে মালবাহী একটি ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হওয়ায় ৮ ঘণ্টা ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ থাকে। পরে বুধবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

মঙ্গলবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে বাজ হিজলতলী এলাকায় মালবাহী ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়। জয়দেবপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার রেজাউল ইসলাম এ তথ‌্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাত সাড়ে ১২টার দিকে দিনাজপুরগামী একটি মালবাহী ট্রেন বঙ্গবন্ধু হাইটেক সিটি রেলওয়ে স্টেশন পার হলে বাজ হিজলতলী এলাকায় পৌঁছালে বগি লাইনচ্যুত হয়। এতে যমুনা সেতু পূর্ব, টাঙ্গাইল, মহেরা, মৌচাক, জয়দেবপুর ও ধীরাশ্রম রেল স্টেশনে উত্তরবঙ্গগামী অনেকগুলো ট্রেন আটকে পড়ে। খবর পেয়ে বুধবার (১৯ অক্টোবর) সকালে রিলিফ ট্রেন ঘটনাস্থলে পৌঁছায়। উদ্ধারকর্মীরা ট্রেনের বগি দুটি উদ্ধার করলে সকাল সাড়ে ৮টা থেকে ঢাকা-উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ