Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রেনের ধাক্কায় বীমা কর্মকর্তা নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

রাজধানীর খিলগাঁওয়ের বাগিচা এলাকায় ট্রেনের ধাক্কায় সাইদুল আলম তপন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। অপরদিকে আদাবরে ট্রাক চাপায় মাসুদ (৩৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে খিলগাঁও বাগিচা বটতলা নামক স্থান সংলগ্ন রেল লাইনে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় নিহত হন জীবন বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার সাইদুল আলম তপন। ।
প্রত্যক্ষদর্শী স্কুল ছাত্র সামছুজ্জামান সিয়াম জানান, বটতলা সংলগ্ন রেল লাইনে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তি প্রথমে আহত হন। পরে আমরাই তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে মারা যান তিনি।

নিহত সাইদুল আলম তপন শরীয়তপুরের ড্যামুড্ডা উপজেলার বাসিন্দা। বর্তমানে এক ছেলে ও স্ত্রী শিক্ষিকা আবিদা সুলতানা রিতাকে নিয়ে কেরানীগঞ্জের বনগ্রাম এলাকায় থাকতেন। স্ত্রী রিতা জানান, তিনি জুরাইন এলাকায় একটি কিন্ডারগার্টেনের মালিক ও প্রধান শিক্ষক। সকালে তার স্বামী কর্মস্থলের জন্য বেরিয়ে যায়, তিনিও স্কুলের জন্য বেরিয়ে যান। হাসপাতালে এসে জানতে পারি তিনি ট্রেনের ধাক্কায় মারা গেছেন। তবে খিলগাঁও বাগিচা এলাকায় কেন গিয়েছিলেন তা জানি না।

এদিকে আদাবর সুইচ গেট এলাকায় ট্রাকের ধাক্কায় মাসুদ (৩৫) নামে আরেক ট্রাক চালকের মৃত্যু হয়েছে। মাসুদ পরিবারের সঙ্গে মিরপুর এলাকায় থাকতেন।
আদাবর থানার এসআই দীপঙ্কর হালদার জানান, সোমবার আদাবর সুইচ গেট বেড়িবাঁধ এলাকার রাস্তায় দাঁড়িয়ে থাকা অবস্থায় ট্রাকের ধাক্কায় মাসুদ ঘটনাস্থলেই মারা যান। তিনি নিজেও পেশায় ট্রাকচালক ছিলেন। এ ঘটনায় ঘাতক ট্রাক জব্দসহ ওই চালককে গ্রেফতার করা হয়েছে। গতকাল সকালে তাকে আদালতে পাঠানো হয়। নিহত মাসুদ পরিবার নিয়ে মিরপুর এলাকায় থাকলেও তার বাড়ি ভোলায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ