Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রেলক্রসিংয়ে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কায় নিহত ১, আহত ২০

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ১২:৪৯ পিএম

সিরাজগঞ্জ সদর উপজেলার মুলিবাড়ি রেলক্রসিংয়ে যাত্রীবাহী বাসকে ধাক্কা দিয়েছে রাজশাহীগামী পদ্ম একপ্রেস ট্রেন। এতে বাবুল (৪০) নামে বাসের সুপারভাইজার প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের অন্তত ২০ জন যাত্রী।

আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালসহ আশেপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভোর রাতে সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক মহাসড়কের রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে। এ সময় রেলক্রসিং গেট খোলা ছিলো।

নিহত বাবুল ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল থানার নেকমতপুর গ্রামের বাসিন্দা। আহতদের মধ্যে রয়েছেন, ঠাকুরগাঁ জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কালমেঘ গ্রামের রাজেকুল ইসলাম, মাজেদুল ইসলাম, শুভ শেখ, দুলালী বেগম, রোমানা খাতুন। বাকিদের পরিচয় এখনো
জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানী বলেন, ভোরে ঠাকুরগাঁও থেকে মুন্সীগঞ্জগামী যাত্রীবাহী বাসটি শহর হয়ে কড্ডার মোড় রেলক্রসিং পার হচ্ছিলো। এ সময় রাজশাহীগামী পদ্মা এক্সপ্রেস ট্রেন এসে বাসটির পিছনে ধাক্কা দেয়। এ ঘটনায় ১ জন নিহত ও ২০ জন আহত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনের ধাক্কায় দুর্ঘটনা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ