Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে বাস চাপায় পথচারীর মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ১১:২৬ এএম | আপডেট : ১১:৩৪ এএম, ১৮ অক্টোবর, ২০২২

টাঙ্গাইলের মির্জাপুরে মহাসড়ক পারাপারের সময় দ্রুতগতির বাসের চাপায় এলিম সিকদার (৪২) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে।
মঙ্গলবার সকাল সোয়া আটটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার পাকুল্যা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত এলিম সিকদার মির্জাপুর পৌরসভার বাওয়ার কুমারজানী পূর্ব পাড়ার বদর সিকদারের ছেলে। সে পেশায় রাজমিস্ত্রি ছিলেন বলে জানা গেছে।
পারিবারিক সুত্র জানায়, প্রতিদিনের মতো রাজমিস্ত্রির কাজ করার জন্য সকাল সাড়ে সাতটার দিকে এলিম বাড়ি থেকে বের হয়ে যান। সোয়া আটটার দিকে মহাসড়কের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় পৌছে মহাসড়ক পার হওয়ার সময় উত্তর বঙ্গ থেকে ছেড়ে আসা দ্রুত গতির একটি বাস তাকে চাপা দিলে সে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে আসলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অজ্ঞাত বাসটি পালিয়ে গেছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ