Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

নয়নতারা-বিগনেশ ৪ মাস নয়, ৬ বছর আগে বিয়ে করেছেন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১২:৪৪ পিএম

বিয়ের চার মাস পর যমজ সন্তানের মা হয়েছেন অভিনেত্রী নয়নতারা। গত ৯ অক্টোবর নিজের ইনস্টাগ্রামে দুই পুত্রসন্তানের ছবি পোস্ট করে এই ঘোষণা দেন নয়নতারার স্বামী বিগনেশ শিবান। তারপর বিষয়টি নিয়ে শোরগোল পড়ে যায়। প্রশ্ন উঠে, বিয়ের চার মাস পর কীভাবে সন্তানের জন্ম দিলেন এই দম্পতি?

বিয়ের পর দেশ-বিদেশে ঘুরে বেড়ালেও নয়নতারার কোনো বেবি বাম্প দেখা যায়নি। তাহলে কি সন্তান দত্তক নিয়েছেন? নেটিজেনদের অনেকের দাবি— দত্তক নয়, সারোগেসির মাধ্যমে এই যমজ সন্তানের জন্ম দিয়েছেন নয়নতারা-বিগনেশ। এরপর বিষয়টি তদন্ত করার জন্য তামিলনাড়ুর স্বাস্থ্য মন্ত্রণালয় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করে। এবার জানা গেলো, চার মাস নয়, কয়েক বছর আগে বিয়ে করেছেন নয়নতারা-বিগনেশ।

বলিউড লাইফ এক প্রতিবেদনে জানিয়েছে, ছয় বছর আগে রেজিস্ট্রি বিয়ে সেরে রেখেছিলেন নয়নতারা-বিগনেশ। সেই বিয়ের যাবতীয় কাগজ-পত্র তদন্ত কমিটির কাছে জমা দিয়েছেন এই তারকা জুটি।

সারোগেসি (রেগুলেশন) অ্যাক্ট, ২০২১ অনুযায়ী, বিয়ের পর অন্তত পক্ষে ৫ বছর কাটলে তবেই কোনো দম্পতি সারোগেসির আবেদন করতে পারেন। যে নারী সন্তানের জন্ম দেবেন, তাকেও সেই দম্পতির নিকট আত্মীয় হতে হবে।

এ তারকা-জুটির সন্তান যে নারী জন্ম দিয়েছেন, তিনি নয়নতারার আত্মীয়। সেই নারী সংযুক্ত আরব আমিরাতে বসবাস করেন। চেন্নাইয়ের যে হাসপাতালে তাদের সন্তানদের জন্ম হয়, সেখানেও গিয়েছিলেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তারা। নয়নতারা-বিগনেশ আশ্বস্ত করেছেন, সব নিয়ম মেনেই বাবা-মা হয়েছেন তারা।

ভারতের দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। ২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে বিগনেশ শিবানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান তিনি। তারপর ৭ বছর প্রেম করেন। চলতি বছরের ৯ জুন আনুষ্ঠানিকভাবে ঘর বাঁধেন এই দম্পতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ