Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিয়েটাও সেরে ফেললেন জেমস গান ও জেনিফার হল্যান্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ১০:১৫ এএম

বিয়েটাও সেরে ফেললেন হলিউড পরিচালক জেমস গান ও অভিনেত্রী জেনিফার হল্যান্ড। গত সেপ্টেম্বর মাসের শেষ সপ্তাহে যুক্তরাষ্ট্রের কলোরাডোতে হয় বিয়ের অনুষ্ঠান। সাত বছর ধরে প্রেম করছিলেন তারা। চলতি বছরের ফেব্রুয়ারিতে হয় বাগদান। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ঘোষণা দেন পরিচালক জেমস গান ।

বিয়ের কথা আনুষ্ঠানিকভাবে জানিয়ে জেমস গান ইন্সটাগ্রামে লিখেছেন, ‘সাত বছর একসঙ্গে কাটানোর পর আমার প্রেম জেনিফার হল্যান্ডকে অবশেষে বিয়ে করেছি। কী অবিশ্বাস্য, সুন্দর আর আশ্চর্য একটা দিন, দুনিয়ার সবচেয়ে অসাধারণ এক পরিবার ও বন্ধু-বান্ধবের উপস্থিতিতে বিয়েটা হলো।’

জানা গেছে, গত কয়েক বছরে ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’, ‘দ্য সুইসাইড স্কোয়াড’-এর মতো সুপারহিরো ছবি করে খ্যাতি পাওয়া পরিচালকের বিয়েতে মার্ভেল বনাম ডিসি সফটবল খেলাও হয়।

২০১৫ সালে জেমস গানের সঙ্গে জেনিফার হল্যান্ডের পরিচয় করিয়েছিলেন অভিনেতা মাইকেল রোজেনবাম। প্রেম শুরুর পর জেমস গানের পরিচালনায় ‘দ্য সুইসাইড স্কোয়াড’-এ অভিনয় করেন হল্যান্ড। প্রেমিকের পরিচালনায় তাকে চলতি বছর এইচবিওতে মুক্তি পাওয়া ‘পিসমেকার’ ধারাবাহিকেও অভিনয় করতে দেখা যায়।

উল্লেখ্য, হল্যান্ডের এটা প্রথম বিয়ে হলেও জেমস গানের এটা দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০০ সালে জিনা ফিশারকে বিয়ে করেন পরিচালক। তবে ২০০৮ সালে সে সম্পর্ক ভেঙে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ে


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ