Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিভাগীয় গণসমাবেশ সফল করতে যশোরে বিএনপির লিফলেট বিতরণ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

যশোরে বিএনপির নেতাকর্মীরা জনসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন খুলনা বিভাগীয় গণসমাবেশ সফল করতে। গতকাল রোববার বেলা সাড়ে ১১ টার দিকে বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের নেতৃত্বে সদরের পুলেরহাট বাজারে এই জনসংযোগ শুরু হয়। পরে সারাদিন নেতৃবৃন্দ যশোর বেনাপোল মহাসড়ক, স্থানীয় বাজারে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জনসংযোগ করেন। নেতাকর্মীরা জানান, আগামি ২২ অক্টোবর খুলনায় সমাবেশে জনসম্পৃক্ততা বাড়াতে ও সমাবেশ সফল করতে সাধারণ মানুষের মধ্যে এই জনসংযোগ ও লিফলেট বিতরণের এই কর্মসূচি পালন করা হচ্ছে।

জনসংযোগকালে খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, এদেশের সিংহভাগ মানুষ যাদের কৃষি উৎপাদন পণ্য মূল্য ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের আকাশছোঁয়া মূল্য বৃদ্ধির কারণে জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। সেই সিংহভাগ মানুষকে আমরা জানাতে এসেছি, তাদের এই কষ্ট লাঘবের জন্য বিএনপি রাজপথে এসেছে। জনগণের এই কষ্ট লাঘবের জন্য রাজপথে নেমে বিএনপির অনেক নেতাকর্মী ইতোমধ্যে কারাভোগ, আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে সন্ত্রাসী হামলার শিকার হয়েছে। বিভিন্ন দাবিতে রাজপথে আন্দোলনে সম্প্রতি সময়ে ৫ জন বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীকে জীবন দিতে হয়েছে।

আমরা জনগণকে জানাতে এসেছি, এদেশের জনসাধারণের জন্য বিএনপির আরো নেতাকর্মীর রক্ত এই রাজপথে ঝরে, তারপরেও এদেশের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য বিএনপি রাজপথে আন্দোলন করে যাবে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য বিএনপির যে আন্দোলন সংগ্রাম সমাবেশ করে আসছে সেটা প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত বিএনপি তাদের কর্মসূচি পালন করে যাবে। তাদের এই কর্মসূচিতে জনগণ ইতোমধ্যে দলবল নির্বিশেষে অংশ নিচ্ছে। জনসংযোগকালে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য সিরাজুল ইসলাম, নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, সাধারণ সম্পাদক এহসানুল হক সেতু, সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাকসহ জেলা বিএনপির সহযোগী সংগঠনগুলো ও বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ